বাংলাদেশ থেকেই ইন্টারন্যাশনাল মাস্টারকার্ড নিয়ে নিন খুব সহজেই!

yiI2j3IW

আপনাদের মধ্যে অনেকেই আছে যারা ইন্টারন্যাশনাল মাস্টারকার্ড পেতে চান। অনেকেই হতাশ হন কারন বাংলাদেশে এটা খুবি কঠিন একটি ব্যাপার। কিন্তু আপনি খুব সহজেই ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড পেতে পারেন।

 

এর জন্য আপনার একটি ন্যাশনাল আইডি কার্ড অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। যাইহোক মাস্টার কার্ড পেতে এইখানে ক্লিক করুন। তখন আপনিপাইওনিয়ার এর ওয়েবসাইট এ চলে যাবেন। এই লিঙ্ক এ যাওয়ার সুবিধা হল যদি এই লিঙ্ক থেকে রেজিস্ট্রেশন করলে ২৫ ডলার ফ্রি পাবেন! যাইহোক এই লিঙ্ক এ গিয়ে আপনি আপনার প্রয়োজনীয় ইনফর্মেশন গুলো সঠিক ভাবে দেন। ঠিকানা একদম নির্ভুল ভাবে দিন। কারণ আপনার ঠিকানায় ই মাস্টার কার্ড টি আসবে। অ্যাকাউন্ট খোলার সময় ন্যাশনাল আইডি কার্ড এর এক্সপায়ার ডেট আপনার ইচ্ছা মত ১০ বছর পরের যেকোনো ডেট দিয়ে দিন।

কিছুদিন পর আপনার অ্যাকাউন্ট অ্যাপ্লিকেশান টি অ্যাপ্রুভ হলে আপনার ইমেইল এ পাইওনিয়ার থেকে মেইল আসবে। সেখানে আপনি আপনার ব্যাংক একাউনট এর ডিটেইলস পাবেন। আপনি কবে কার্ড হাতে পাবেন তা মেইল করে আপনাকে জানিয়ে দেয়া হবে।

কার্ড পেলে আপনি আপনার পাইওনিয়ার অ্যাকাউন্ট এ লগিন করে কার্ড টি অ্যাক্টিভেট নিন। আপনার অ্যাকাউন্ট এ ১০০ ডলার লোড করলে বা ফ্রিলেন্সিং করে ইনকাম করা ডলার এই কার্ড এ জমা করলে আপনি ২৫ ডলার বোনাস পাবেন। আপনি আপনার ফ্রেন্ডদের রেফার কররার পর সে যদি তার অ্যাকাউন্ট খুলে এবং ১০০ ডলার জমা করে তাহলে আপনি পবানে ২৫ ডলার বোনাস আর সেও পাবে ২৫ ডলার বোনাস।

সুত্রঃ Tunerpata.com 

আমি হাসিব। আমার সম্পর্কে বিস্তারিত জানুন http://www.hkhasib.com আমার সাথে যোগাযোগ এর ঠিকানা info@hkhasib.com http://www.facebook.com/hkhasib

(1417)

Related posts:

মন্তব্য

মন্তব্য